আমরা অত্যন্ত দুঃখিত। দয়া করে সেই আর্টিকেল, নিউজপেপার, এবং ক্যাটেগরি আমাদের পাঠান। অথবা সেটির স্ক্রিনশট তুলে রাখতে পারেন। আমরা সেটির বিষয়ে পাবলিশার্সদের সঙ্গে চেক করব এবং যত দ্রুত সম্ভব নিউজ আর্টিকেলস আপডেট করব। (অথবা) যদি এই সমস্যা সমস্ত আর্টিকেলস-এর ক্ষেত্রেই হয়, তা হলে এখানে অথবা ক্রোমে ক্লিক করে ওয়েবভিউ অ্যাপটি আপডেট করুন। এরপরে ব্যাকগ্রাউন্ড থেকে ডেইলিহান্ট অ্যাপটি সম্পূর্ণ সরিয়ে বা বন্ধ করে ফের অ্যাপটি রিলঞ্চ করুন। এবার দেখুন সমস্যার সমাধান হয়েছে কিনা। যদি এর পরেও সমস্যা থাকে তা হলে সেটির স্ক্রিনশট তুলে এখানে পাঠান - [email protected]