বিবিধ
প্রিয় ইউজার, অসুবিধার জন্য আমরা ক্ষমাপ্রার্থী। গুগল প্লে স্টোর থেকে অ্যাপ আপডেট হয়। তবুও আমরা আপনাকে অনুরোধ করছি আপনার বর্তমান ক্লায়েন্ট আইডি (প্রোফাইলে -&...
প্রিয় ইউজার, এমন অভিজ্ঞতার জন্য আমরা দুঃখিত। আমরা ডেইলিহান্টে ইউজারদের অভিজ্ঞতাকে উন্নত করার জন্য প্রতিদিন কাজ করছি এবং আমাদের কাছে বিষয়টিকে তুলে ধরার জন্য ...
প্রিয় ইউজার, এমন অভিজ্ঞতার জন্য আমরা ক্ষমাপ্রার্থী। ডেইলিহান্ট কোনও থার্ড পার্টি ওয়েবসাইট থেকে অ্যাপ ডাউনলোডকে উৎসাহিত তো করেই না, এমনকী এটি সরাসরিও ব্যবহার...
যদি আপনি আমাদের অ্যাপে এমন কোনও সমস্যা খুঁজে পান, তা হলে অনুগ্রহ করে আর্টিকেলটির সঙ্গে আমাদের সঙ্গে যোগাযোগ করুন এখানে [email protected]। আমরা অবশ্য...
প্রিয় ইউজার, আপনার ডিভাইসে ব্যাটারি খরচ বেড়ে যাওয়ার জন্য আমরা দুঃখিত। আমাদের অ্যাপে যাতে ব্যাটারি খরচ কম হয়, তা নিশ্চিত করার বিষয়টিতে আমরা অত্যন্ত গুরুত্ব ...
প্রিয় ইউজার, কমেন্টে ঘৃণ্য/অপমানজনক/অশ্লীল শব্দ প্রয়োগের বিরুদ্ধে আমাদের কাছে একটি কঠোর কমেন্ট পলিসি রয়েছে। যদি আপনি মনে করেন আপনার কমেন্টে তেমন কোনও শব্দ ন...
প্রিয় ইউজার, এমন অভিজ্ঞতার জন্য আমরা অত্যন্ত দুঃখিত। আমরা কমেন্ট-এর অভিজ্ঞতা উন্নত করার জন্য কঠোর পরিশ্রম করছি। অনুগ্রহ করে ইমেল— [email protected] ...
প্রিয় ইউজার, অ্যাপটিকে আরও বেশি কার্যকরী করে তোলার জন্য আমরা ইউজার প্রদত্ত বিষয়গুলির উপর ভিত্তি করে ব্যক্তিগতকৃত এবং প্রাসঙ্গিক বিষয়বস্তু পরিবেশন করে থাকি। ...