আমরা আপনার কাছে অনুগ্রহ করে আপনার ডিভাইসটি 'রিস্টার্ট' করার জন্য আবেদন জানাচ্ছি। এর পরে অ্যাপ সেটিংস থেকে 'Never Autoplay Videos' 'সিলেক্ট' করুন এবং আশা করি আপনি নির্বিঘ্নে অ্যাপটি ব্যবহার করতে পারবেন। কিন্তু এরপরেও যদি সমস্যার সমাধান না হয়, অ্যাপের ক্লায়েন্ট আইডি (সেটিংসের প্রোফাইল সেকশনে দেখা যাবে) দিয়ে [email protected] -এ যোগাযোগ করুন।
অ্যাপ হ্যাং করছে / আটকে যাচ্ছে Imprimer
Cette réponse a-t-elle été utile ? Oui Non
Envoyer vos commentairesDésolés de n'avoir pu vous être utile. Aidez-nous à améliorer cet article en nous faisant part de vos commentaires.