ত্রুটি স্ক্রীন
প্রিয় ইউজার, সমস্যার জন্য আমরা দুঃখিত। আমরা অ্যাপটির অভিজ্ঞতা উন্নত করার জন্য কঠোর পরিশ্রম করে চলেছি এবং আপনার কাছ থেকে এই বিষয়ে আরও শুনতে চাই। অনুগ্রহ করে ...
আমরা আপনার কাছে অনুগ্রহ করে আপনার ডিভাইসটি 'রিস্টার্ট' করার জন্য আবেদন জানাচ্ছি। এর পরে অ্যাপ সেটিংস থেকে 'Never Autoplay Videos' 'সিলেক...
ওহ! এটি সাধারণত স্লো ইন্টারনেট কানেকশনের জন্য হয়ে থাকে। অনুগ্রহ করে আমাদেরকে জানান যে আপনি অন্যান্য অ্যাপগুলির ক্ষেত্রেও একই সমস্যার মুখোমুখি হচ্ছেন কিনা অথ...
সম্ভবত এটি স্লো ইন্টারনেট সংযোগের কারণে হচ্ছে। আমরা ‘পুরো আর্টিকেলটি পড়ুন’ বাটনটি তখনই দেখাই যখন নতুন আর্টিকেলটি সম্পূর্ণ লোড হয় না। যদি আপনি এখনও নিশ্চিত ...
আলাদা আলাদা ফোনের বিভিন্ন মোবাইল অপারেটিং সিস্টেমস-এ ডেইলিহান্ট অ্যাপটিকে পরীক্ষা করা হয়েছে। কিন্তু সমস্ত মোবাইল ফোনের স্পেসিফিকেশনস আলাদা আলাদা হয়। তাই হতে...
প্রিয় ইউজার, আমাদের অ্যাপে আপনার এমন খারাপ অভিজ্ঞতার জন্য আমরা দুঃখিত। আমরা দেখতে পাচ্ছি যে আপনি অ্যাপের পুরনো ভার্সনটি ব্যবহার করছেন। তাই অনুগ্রহ করে আপনাক...
আমাদেরকে এটি চেক করতে হবে। ইন্টারনেট নেটওয়ার্ক সোর্সের উপরে আমরা নির্ভর করি না। কিন্তু কখনও কখনও এই সমস্যাটি হয়ে থাকে। সমস্যাটি সমাধানের জন্য অনুগ্রহ করে নী...
ওহ! এটি সাধারণত স্লো ইন্টারনেট কানেকশনের জন্য হয়ে থাকে। অনুগ্রহ করে আমাদেরকে জানান যে আপনি অন্যান্য অ্যাপগুলির ক্ষেত্রেও একই সমস্যার মুখোমুখি হচ্ছেন কিনা অথ...
আমরা আপনাকে নীচের স্টেপগুলি অনুসরণ করার আবেদন জানাচ্ছি – সেটিংস-এ যান >> ডেভলপার অপশনস >> অ্যাপস (“অ্যাকটিভিটিস রাখবেন না”) >> নিষ্ক্রিয় ...
মোবাইল এবং ট্যাবলেটগুলির স্পেসিফিকেশনস আলাদা আলাদা হয়। এবং সেই কারণেই হতে পারে আপনার ফোনে ফন্টস দেখাচ্ছে না। অনুগ্রহ করে নীচের তথ্যগুলির সঙ্গে আমাদের মেল কর...