প্রিয় ইউজার, সমস্যার জন্য আমরা দুঃখিত। আমরা অ্যাপটির অভিজ্ঞতা উন্নত করার জন্য কঠোর পরিশ্রম করে চলেছি এবং আপনার কাছ থেকে এই বিষয়ে আরও শুনতে চাই। অনুগ্রহ করে আমাদেরকে ক্র্যাশ করার একটি ভিডিয়ো, আপনার অ্যাপ ক্লায়েন্ট আইডি (প্রোফাইল -> সেটিংস-এ দেখা যাবে) এবং কনট্যাক্ট ডিটেইলস পাঠান, যাতে আমরা এই নির্দিষ্ট বিষয়টি ডিবাগ করতে পারি। অনুগ্রহ করে আপনার ফিডব্যাক জানান এখানে - [email protected]